বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ইংরেজী, ১২ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

জগলুলের উন্নয়ন কর্মকাণ্ড সুনামগঞ্জবাসী চিরদিন মনে রাখবে : পরিকল্পনামন্ত্রী

স্টাফ রিপোর্টার, সুনামগঞ্জ::

২০২১-১০-২১ ১৪:২৮:৫৩ /

পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান বলেছেন, সুনামগঞ্জ পৌরসভার প্রয়াত মেয়র আইয়ূব বখত জগলুল সবসময়ই ছিলেন আপোষহীন প্রতিবাদী ও উন্নয়নমুখী জনপ্রতিনিধি। জগলুল ছিলেন সেই নেতা যিনি জনগনকে সবসময় ভালবাসতেন।


আজ জগলুল নেই কিন্তু তার রাজনৈতিক কর্মকান্ড, দূরদর্শিতা এবং উন্নয়ন কর্মকান্ডগুলো সুনামগঞ্জবাসী চিরদিন মনে রাখবে।


তিনি ফুটবলপ্রেমী ছিলেন বলেই এই পৌরবাসীর কল্যাণে এবং বর্তমান প্রজন্মের ছেলেদের মাদকমুক্ত রাখতে ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে থাকতেন।

মন্ত্রী আরো বলেন, সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে হিন্দু সম্প্রদায়ের মন্দিরে কোরআন শরীফ নিয়ে রাখা এবং তাদের প্রতিমা ভাংচুর, বাড়িঘরে হামলা এটা একটি ষড়যন্ত্র। বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডে একটি গোষ্ঠি ঈর্ষান্বিত হয়ে সরকারকে বেকায়দায় ফেলতেই পরিকল্পিতভাবে এমন কর্মকাণ্ড করা হয়েছে যা দেশ ও জাতির জন্য অত্যন্ত দুর্ভাগ্যজনক।


তিনি এই অনাকাংঙ্খিত কর্মকাণ্ডের সাথে যারাই জড়িত থাকুক না কেন তাদের প্রত্যেককে আইনের আওতায় এনে কঠোর শাস্তি প্রদানের ঘোষনা দেন।

তিনি বৃহস্পতিবার বিকেলে সুনামগঞ্জ পৌরসভার প্রয়াত মেয়র আইয়ূব বখত জগলুল স্মরণে স্মৃতি নক আউট ফুটবল টুর্নামেন্টের ফাইনেল খেলা ও পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এসব কথা বলেন।


আইয়ূব বখত জগলুল স্মৃতি পরিষদের উপদেষ্টা ও পৌরসভার মেয়র নাদের বখতের সভাপতিত্বে ও সাবেক পৌর কাউন্সিলর আব্দুল্লাহ আল নোমানের সঞ্চালনায় ফুটবল খেলায় বিশেষ অতিথির বক্তব্যে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট, জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসের, সদর উপজেলা নির্বাহী অফিসার ইমরান শাহারিয়ার,অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম) আবু সাঈদ,অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মো. জয়নাল আবেদীন, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক দেওয়ান ইমদাদ রাজা চৌধুরী, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস,কৃষি বিষয়ক সম্পাদক ও তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল, শ্রম বিষয়ক সম্পাদক এড. আজাদুল ইসলাম রতন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর হোসেন চৌধুরী, দিরাই পৌরসভার সাবেক মেয়র মো. মোশারফ মিয়া,পরিকল্পনামন্ত্রী ব্যক্তিগত রাজনৈতিক সচিব মো. হাসনাত হোসাইন, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অমল কান্তি কর,জেলা শ্রমিকলীগের সভাপতি মো. সেলিম আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী মো. জিয়াউল হক, জগন্নাথপুর পৌরসভার কাউন্সিলর মো. সুহেল আহমদ,টি আই ও মো. শামছুল ইসলাম, সদর থানার অফিসার ইনচার্জ মো. সহিদুর রহমান, ডিবির ওসি মো. ইকবাল বাহার প্রমুখ।

 

সিলেট সান/এসএ

 

এ জাতীয় আরো খবর

সুনামগঞ্জে ট্রাক  সিএনজি সংঘর্ষে একজন  নিহত

সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

 সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা

সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা