বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ইংরেজী, ১২ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শান্তিগঞ্জে সুবিধাবঞ্চিতদের হাতে পূজার উপহার

সিলেট সান ডেস্ক::

২০২১-১০-১২ ০২:১৮:২৭ /



সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পশ্চিমপাগলায় পবিত্র শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার (১১ অক্টোবর) দুপুর ১২টায় উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের শত্রুমর্দন সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে সুবিধাবঞ্চিতদের মধ্যে এসব বস্ত্র বিরতণ করা হয়৷

এসময় উপস্থিত ছিলেন পাগলা মডেল হাই স্কুল ও কলেজের প্রাক্তন সহকারী শিক্ষক ও  সনাতন সংঘের সভাপতি শ্রী রমেন্দ্র দেবনাথ, পশ্চিম পাগলা ইউনিয়ন চেয়ারম্যান মো. নূরুল হক, শান্তিগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ও পশ্চিম পাগলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শ্রী সুরঞ্জিত চৌধুরী (টপ্পা)।
এছাড়াও উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলা হিন্দু যুব মহাজোটের সদস্য সচিব শ্রী শৈলেন সূত্রধর, সুনামগঞ্জ জেলা হিন্দু ছাত্র মহাজোটের সহ-সভাপতি শ্রী সৌরভ ঘোষ সাগর, রিটু তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক  শ্রী জীবন কান্তি দাস, শান্তিগঞ্জ উপজেলা হিন্দু যুব মহাজোটের আহ্বায়ক শ্রী সঞ্জিত চক্রবর্তী, যুগ্ম আহ্বায়ক শ্রী কমল রুদ্রপাল, শান্তিগঞ্জ উপজেলা হিন্দু ছাত্র মহাজোটের আহ্বায়ক শ্রী রঞ্জন সূত্রধর, সদস্য সচিব শ্রী পার্থ চন্দ্র দাশ, যুগ্ম আহ্বায়ক শ্রী শুভ্র দাশ সহ শ্রী সুব্রত সূত্রধর, শ্রী শুভ দেবনাথ প্রমুখ।


জানা যায়, বিগত তিন বছর ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দিয়ে অর্থ সংগ্রহ করে সুবিধাবঞ্চিত শিশুদের হাতে শারদীয় দূর্গাপূজায় নতুন কাপড় তুলে দিচ্ছেন হিন্দু যুব মহাজোটের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শ্রী শোভন দেব। এরই ধারাবাহিকতায় চলতি বছরেও সমাজের সর্বস্তরের মানুষকে আহ্বান জানান তিনি। যার ফলস্বরূপ অসহায় সুবিধাবঞ্চিতদের হাতে তুলে দেওয়া হয় নতুন পোশাক।

শোভন দেব জানান, সমাজের প্রতি আমাদের সকলেরই একটা দায়বদ্ধতা আছে। সকলেরই উচিত অসহায়দের পাশে দাঁড়ানো। আমরা হয়তো চাইলেই ভালো খাবার খেতে পারছি, ভালো পোশাক পড়ছি। কিন্তু আমাদের পাশেই অনেকে একটা ভালো জামা কিনতে পারছেনা। ২০১৯ সালে প্রথম আমি ফেসবুকে পোস্ট দানের মাধ্যমে অর্থ সংগ্রহ করে অসহায়দের পাশে দাঁড়ানোর চেষ্টা করি। অনেকেই আমায় এই কাজে সাহায্য করছেন। আমি সকলের কাছে চিরকৃতজ্ঞ। সকলের ভালবাসা থাকলে ভবিষ্যতেও আমরা সুবিধাবঞ্চিতদের পাশে দাঁড়াবো এটাই প্রত্যাশা।

 


সিলেট সান/এসএ

এ জাতীয় আরো খবর

সুনামগঞ্জে ট্রাক  সিএনজি সংঘর্ষে একজন  নিহত

সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

 সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা

সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা