বুধবার, ৪ আগস্ট ২০২১ইংরেজী, ২০ শ্রাবণ ১৪২৮ বাংলা ENG

শিরোনাম : বালাগঞ্জে আওয়ামী লীগ নেতা লিয়াকত আলীর স্মরণ সভা ও শিরণী বিতরণ লন্ডনে ২৩ বছর আগে করা ধর্ষণের দায়ে বাংলাদেশির কারাদণ্ড গোলাপগঞ্জে ফ্রি অক্সিজেন সার্ভিস এর উদ্বোধন যুবকদের মহতী উদ্যোগ : বদরুল ইসলাম শোয়েব কমলগঞ্জের দুটি হাসপাতালে সাংসদ কন্যার তরল দুধ ও অক্সিজেন সিলিন্ডার প্রদান ময়মনসিংহের অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার মৃত্যুতে জানিপপ চেয়ারম্যানের শোক বিপুল পরিমাণে মাদকদ্রব্য উদ্ধার: পরীমণিকে আটক করেছে র‌্যাব নবীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাস চালকের মৃত্যু জাদুকাটা নদীতে প্রশাসনের অভিযানে ১ লাখ টাকা জরিমানা চলতি মাসেই বাংলাদেশে আসছে নিউজিল্যান্ড দর্জি মনিরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

হাসেম ফুডসের মালিক ও তার দুই ছেলের জামিন

সিলেট সান ডেস্ক::

২০২১-০৭-২০ ০০:৫৭:৫২ /

 

নারায়ণগঞ্জের রূপগঞ্জে হাসেম ফুডস লিমিটেড কারখানায় আগুনের ঘটনায় ৫২ জন মৃত্যুতে করা মামলায় গ্রেফতার হওয়া কারখানার মালিক এম এ হাসেম ও তার দুই ছেলে জামিন পেয়েছেন৷

সোমবার (১৯ জুলাই) দুপুরে সিনিয়র জেলা ও দায়রা জজ আনিসুর রহমানের আদালত তাদের জামিন মঞ্জুর করেছেন।

এর আগে কারখানার মালিক হাসেমের আরও দুই ছেলের জামিন হয়েছিল।

নারায়ণগঞ্জ জেলা আদালতের রাষ্ট্রপক্ষের কৌঁসুলি অ্যাডভোকেট মনিরুজ্জামান বুলবুল বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, দুপুরে আসামিপক্ষের আইনজীবী ছয় আসামিরই জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালত এম এ হাসেম ও তার দুই ছেলের জামিন মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ৮ জুলাই বিকেলে রূপগঞ্জের কর্ণগোপ এলাকায় সজীব গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান হাসেম ফুডস লিমিটেড কারখানার ছয়তলার একটি ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে প্রাণ হারান কারখানার ৫২ জন শ্রমিক-কর্মচারী।

ঘটনার পরদিন রাতে এ ঘটনায় রূপগঞ্জের ভুলতা ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন বাদী হয়ে হত্যা মামলা করেন। এ মামলায় আসামি করা হয় সজীব গ্রুপের চেয়ারম্যান এম এ হাসেম, তার চার ছেলে ও তিন কর্মকর্তাকে।

এছাড়া এ মামলার পর শ্রম আদালতে শ্রম আইনের ৮০ ধারায় প্রতিষ্ঠানের মালিক ও ডিজিএমের বিরুদ্ধে মামলা করে কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদফতর।

 

সিলেট সান/এসএ

এ জাতীয় আরো খবর

দর্জি মনিরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

দর্জি মনিরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

পেটের ভেতর করে ইয়াবা পাচার, আটক ৬

পেটের ভেতর করে ইয়াবা পাচার, আটক ৬

চার মামলায় ১৪ দিনের রিমান্ডে হেলেনা জাহাঙ্গীর

চার মামলায় ১৪ দিনের রিমান্ডে হেলেনা জাহাঙ্গীর

হেলেনা জাহাঙ্গীরের ২ ‘সহযোগী’ গ্রেফতার

হেলেনা জাহাঙ্গীরের ২ ‘সহযোগী’ গ্রেফতার

‘দরজি মনির’ আটক

‘দরজি মনির’ আটক

 হেলেনা জাহাঙ্গীরের মামলা তদন্ত করবে ডিবি

হেলেনা জাহাঙ্গীরের মামলা তদন্ত করবে ডিবি