বুধবার, ৪ আগস্ট ২০২১ইংরেজী, ২০ শ্রাবণ ১৪২৮ বাংলা ENG

শিরোনাম : বালাগঞ্জে আওয়ামী লীগ নেতা লিয়াকত আলীর স্মরণ সভা ও শিরণী বিতরণ লন্ডনে ২৩ বছর আগে করা ধর্ষণের দায়ে বাংলাদেশির কারাদণ্ড গোলাপগঞ্জে ফ্রি অক্সিজেন সার্ভিস এর উদ্বোধন যুবকদের মহতী উদ্যোগ : বদরুল ইসলাম শোয়েব কমলগঞ্জের দুটি হাসপাতালে সাংসদ কন্যার তরল দুধ ও অক্সিজেন সিলিন্ডার প্রদান ময়মনসিংহের অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার মৃত্যুতে জানিপপ চেয়ারম্যানের শোক বিপুল পরিমাণে মাদকদ্রব্য উদ্ধার: পরীমণিকে আটক করেছে র‌্যাব নবীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাস চালকের মৃত্যু জাদুকাটা নদীতে প্রশাসনের অভিযানে ১ লাখ টাকা জরিমানা চলতি মাসেই বাংলাদেশে আসছে নিউজিল্যান্ড দর্জি মনিরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

গাড়িতে বসেই টিকা নিলেন খালেদা জিয়া

সিলেটসান ডেস্ক::

২০২১-০৭-১৯ ১৮:০৭:০৯ /

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে যেন বাসায় করোনার টিকা দেওয়া হয় সে দাবি তোলা হয়েছিল দলের নেতাদের পক্ষ থেকে।  কিন্তু পরে তিনি করোনাভাইরাসের টিকা নিতে যান মহাখালীর শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতালে।  তবে অসুস্থতার কারণে গাড়ি থেকে নামেননি তিনি। টিকা নিয়েছেন গাড়িতে বসেই।

 

সোমবার মহাখালীর শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতালে বিকাল ৪টার দিকে খালেদা জিয়া টিকা নেন। এর আগে বিকাল ৩টা ৪৫ মিনিটে বিএনপি চেয়ারপারসন হাসপাতালে পৌঁছান। এ সময় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সেখানে যান।

 

এসময় অসুস্থতার কারণে খালেদা জিয়া গাড়ি থেকে নামেননি। চিকিৎসকদের পরামর্শে গাড়িতেই তাকে টিকা দেওয়া হয়।

 

খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ও বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. জাহিদ হোসেন বলেন, এই হাসপাতালে মডার্নার টিকা পাওয়ার যাচ্ছে। ম্যাডামকে সেই টিকাই দেওয়া হয়েছে।

 

এর আগে সোমবার বেলা সাড়ে ৩টায় গুলশানের বাসা ‘ফিরোজা’ থেকে ছোট ভাই শামীম এস্কান্দারের গাড়িতে চড়ে খালেদা জিয়া মহাখালীর উদ্দেশে রওনা হন।

 

গত ৮ জুলাই ‘সুরক্ষা’ অ্যাপের মাধ্যমে করোনাভাইরাসের টিকার জন্য নিবন্ধন করেন খালেদা জিয়া। সেখানেই মহাখালীর শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতাল কেন্দ্রে টিকা নিতে চান বলে তিনি জানিয়েছিলেন।  পরে অবশ্য বিএনপি নেতারা বাসায় টিকা দেওয়ার ব্যবস্থা করার দাবি জানিয়েছিলেন।

 

এ.কে.ডি

এ জাতীয় আরো খবর

১১টি বিয়ে করেছেন মডেল মৌ

১১টি বিয়ে করেছেন মডেল মৌ

 টিকা নিয়ে করোনাকে জয় করার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর

টিকা নিয়ে করোনাকে জয় করার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর

 বিধিনিষেধ বাড়ল আরও ৫ দিন

বিধিনিষেধ বাড়ল আরও ৫ দিন

দেশে প্রত্যেকটি মানুষ সুন্দর ও উন্নত জীবন পাবে: প্রধানমন্ত্রী

দেশে প্রত্যেকটি মানুষ সুন্দর ও উন্নত জীবন পাবে: প্রধানমন্ত্রী

পদ্মা সেতু নির্মাণকাজের অগ্রগতি ৯৪ শতাংশের বেশি

পদ্মা সেতু নির্মাণকাজের অগ্রগতি ৯৪ শতাংশের বেশি

 বিধিনিষেধ বাড়ছে কিনা জানা যাবে আজ

বিধিনিষেধ বাড়ছে কিনা জানা যাবে আজ