শনিবার, ৪ ফেব্রুয়ারী ২০২৩ইংরেজী, ২২ মাঘ ১৪২৯ বাংলা ENG

শিরোনাম : দেড় যুগে দুই হাজারের বেশি চুরি, চুরির টাকায় কোটিপতি শাহেদ: র্যাব সরকারের বিরুদ্ধে জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র চলছে, তাই সতর্ক থাকতে হবে: নানক সিলেটে বিএনপির সমাবেশে বক্তব্য রাখছেন নেতারা জামাই-শ্বশুর শাহিদ ও শাহিন আফ্রিদি শীতার্তদের মধ্যে শিল্পপতি আব্দুল মোতালিব চৌধুরীর শীতবস্ত্র বিতরণ জালালাবাদ লিভার ট্রাস্ট ও রোটারী ক্লাবের লাক্কাতুরা চা বাগানে ফ্রি মেডিকেল ক্যাম্প সিকৃবি হাল্ট প্রাইজের অন ক্যাম্পাস চ্যাম্পিয়ন টিম ফ্যাশন ক্লিক সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির দায়িত্ব হস্তান্তর আল জামিয়াতুল ইসলামিয়া দারুল উলুম দাড়িপাতন'র দু'দিনব্যাপী ইসলামী সম্মেলন শুরু গণতন্ত্র সূচকে দুই ধাপ অগ্রগতি বাংলাদেশের

গৃহবধু লিপির কোল জুড়ে এল ৪ সন্তান

মৌলভীবাজার প্রতিনিধি ::

২০২২-১১-২২ ১৮:০৪:৩২ /

এক সাথে ৪ সন্তানের জন্ম দিলেন গৃহবধু লিপি মৌলভীবাজারের রাজনগর লিপি রাণী দাস নামে এক নারী একই সাথে ৪ সন্তানের জন্ম দিলেন। সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এসব শিশু সন্তানের জন্ম হয়।

৪ সন্তানই সুস্থ সাভাবিক রয়েছে। লিপিরানী দাস জানান, রাজনগর উপজেলার মনসুরনগর ইউনিয়নের চাটুরা গ্রামের প্রবাসী অমিত দাসের স্ত্রী তনি। তিনি জানান, সন্তান সম্ভবা হলে বিভিন্ন পরীক্ষা নীরিক্ষায় দেখা যায় তার ঔরসে ৪টি সন্তান রয়েছে। তাই তিনি সার্বক্ষনিক ডাক্তারের পরামর্শ ও সতর্ক ভাবে চলাফেরা করতেন।

প্রসবের সময় হয়ে যাওয়ায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানে সোমবার বিকালে ৪ সন্তানের জন্ম দেন লিপি রানী দাস। চার সন্তানের মধ্যে ২টি ছেলে ও দুটি মেয়ে সন্তান। লিপি রানী দাস জানান, এক সাথে সুস্থ ও স্বাভাবিক ৪টি সন্তান পেয়ে তিনি ভীষণ খুশি।

শিশু ৪টির ওজন স্বাভাবিকের চেয়েও ভালো। বর্তমানে ৪ শিশুসহ ওসমানী মেডিকেলে রয়েছেন। দু’একদিনের মধ্যে হাসপাতাল থেকে রিলিজ নিয়ে বাড়িতে চলে যাবেন। তাদের ৯ বছর বয়সী একটি ছেলে সন্তানও রয়েছে।

শিশুদের বাবা অমিত দাস জীবিকার অন্বেষণে দীর্ঘদিন যাবৎ প্রবাসে রয়েছেন। মাঝে মধ্যে তিনি স্বজনদের দেখতে দেশে আসেন। ৪টি সন্তান পেয়ে ভীষণ খুশি তার স্বামী।

এ জাতীয় আরো খবর

শপথ অনুষ্ঠানে ডিসি: দুর্নীতির উর্ধে উঠে  জনপ্রতিনিধিদের কাজ করতে হবে

শপথ অনুষ্ঠানে ডিসি: দুর্নীতির উর্ধে উঠে জনপ্রতিনিধিদের কাজ করতে হবে

চার প্রবাসীকে সংবর্ধনা দিল জুড়ী  মিডিয়া সেন্টার

চার প্রবাসীকে সংবর্ধনা দিল জুড়ী মিডিয়া সেন্টার

জুড়িতে ট্রাক ও চা শ্রমিকের মধ্যে সংঘর্স,  সড়ক অবরোধ

জুড়িতে ট্রাক ও চা শ্রমিকের মধ্যে সংঘর্স, সড়ক অবরোধ

কুলাউড়ায় অবৈধ অনুপ্রবেশের দায়ে  দুই  ভারতীয় নাগরিক আটক

কুলাউড়ায় অবৈধ অনুপ্রবেশের দায়ে দুই ভারতীয় নাগরিক আটক

স্মার্ট বাংলাদেশ গড়তে কাজ করছে আ'লীগ : পরিবেশমন্ত্রী

স্মার্ট বাংলাদেশ গড়তে কাজ করছে আ'লীগ : পরিবেশমন্ত্রী

জুড়ীতে জুয়ার আসর থেকে ৬ জুয়াড়ী আটক

জুড়ীতে জুয়ার আসর থেকে ৬ জুয়াড়ী আটক