শনিবার, ১ অক্টোবর ২০২২ইংরেজী, ১৬ আশ্বিন ১৪২৯ বাংলা ENG

শিরোনাম : নারী সাংবাদিক কেন্দ্র সিলেট বিভাগীয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত জুড়ীতে ছাত্রলীগ সভাপতির হাতে উপজেলা আ'লীগ সভাপতি-সম্পাদক লাঞ্ছিত: গণপদত্যাগের হুমকি তাহিরপুরে কাবাডি খেলা নিয়ে তিন গ্রামবাসীর সংঘর্ষে আহত অর্ধশতাধিক কোম্পানীগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু আইজিপির দায়িত্ব নিলেন সিলেটের আবদুল্লাহ আল-মামুন ইভিএমে জাল ভোট দেওয়ার সুযোগ নেই, নিশ্চিত হয়েছি: ইসি রাশেদা সুলতানা শাল্লায় ধর্ষনের বিচার চাইতে গিয়ে আবারো ধর্ষিত কিশোরী, চেয়ারম্যান ও মেম্বার গ্রেফতার ঢাকায় ৭ লন্ডন প্রবাসী গ্রেফতার ও মুক্তি: বিজ্ঞজনরা বললেন দেশে আসার প্রতি আগ্রহ হারিয়ে ফেলবেন ইউজিসি স্বর্ণপদকের জন্য মনোনীত সিকৃবি শিক্ষক মাহমুদুল হাসান দেশে উন্নত চিকিৎসা ব্যবস্থা থাকার পরও বিদেশে যাওয়া এটি মঙ্গলজনক নয়: পরিকল্পনামন্ত্রী

কোম্পানীগঞ্জে ছিনতাই করে পালানোর সময় যুবক আটক

হাফিজুল হক, কোম্পানীগঞ্জ প্রতিনিধি::

২০২২-০৭-০৫ ২২:৪৮:৫৫ /

কোম্পানীগঞ্জে ছিনতাই করে পালানোর সময় এলাকাবাসী ও পুলিশ এক ছিনতাইকারীকে আটক করেছে। মঙ্গলবার বিকেলে সিলেট-কোম্পানীগঞ্জ-ভোলাগঞ্জ মহাসড়কের ভোলাগঞ্জ দশ নম্বর এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় ধারালো একটি খুর, ৩৩ পিস ইয়াবা ও ৩১ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। আটক যুবক কোম্পানীগঞ্জ উপজেলার পাড়ুয়া মাঝপাড়া গ্রামের হারুন চৌধুরীর ছেলে আকাশ চৌধুরী।

খোঁজ নিয়ে জানা গেছে, ভোলাগঞ্জ দশ নম্বর এলাকায় ইসলাম স্টোন ক্রাশার মিল থেকে ট্রাকে পাথর লোড করছিলেন চালক নুর নবী।

এসময় ছিনতাইকারী দলের ৪ সদস্য মোটরসাইকেলে করে ট্রাকের কাছেধ আসে।  তাদের একজন দ্রুত গাড়িতে ঢুকে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। পালিয়ে যাওয়ার সময় ট্রাক চালকসহ মিলের শ্রমিকরা তাদের ধাওয়া করে। অন্যরা পালিয়ে যেতে পারলেও ধরা পড়ে আকাশ চৌধুরী। পরে তাকে কোম্পানীগঞ্জ থানা পুলিশে সোপর্দ করা হয়।

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ফয়েজ আহমদ বলেন, ছিনতাইয়ের সময় আকাশ চৌধুরীর সাথে আইয়ুব চৌধুরী, সুমেল মিয়া, রিয়াজ মিয়া নামের আরও তিন যুবক ছিল।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধৃত আকাশসহ চারজন কোম্পানীগঞ্জ থানার চিহ্নিত ছিনতাইকারী দলের সদস্য। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

এ জাতীয় আরো খবর

কোম্পানীগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

কোম্পানীগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করে ফেসবুকে পোষ্ট :  জৈন্তাপুর থেকে যুবক আটক

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করে ফেসবুকে পোষ্ট : জৈন্তাপুর থেকে যুবক আটক

দেশের মঙ্গলের জন্য সামাজিক সম্প্রীতি বজায় রাখতে হবে : প্রবাসী কল্যাণ মন্ত্রী

দেশের মঙ্গলের জন্য সামাজিক সম্প্রীতি বজায় রাখতে হবে : প্রবাসী কল্যাণ মন্ত্রী

কোম্পানীগঞ্জে বিশ্ব পর্যটন দিবস পালিত

কোম্পানীগঞ্জে বিশ্ব পর্যটন দিবস পালিত

 ‘জকিগঞ্জে সরকারি রাস্তার পর বাড়ির  জায়গা দখল করতে ভাংচুর ও লুটপাট করে প্রভাবশালীরা’

‘জকিগঞ্জে সরকারি রাস্তার পর বাড়ির জায়গা দখল করতে ভাংচুর ও লুটপাট করে প্রভাবশালীরা’

জেলা পরিষদ নির্বাচনে টিউবওয়েল প্রতীক পেলেন ইনসাদ হোসেন রাজিব

জেলা পরিষদ নির্বাচনে টিউবওয়েল প্রতীক পেলেন ইনসাদ হোসেন রাজিব